প্রাইভেটকারের ওপর এসে পড়ল কন্টেইনার, অক্ষত ৪ আরোহী

সীতাকুণ্ডের ফৌজদারহাটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেটকারের ওপর একটি লরি থেকে কন্টেইনার পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলেও ভেতরে থাকা তিন যাত্রীকে ১ ঘণ্টা পর অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে চালক সামান্য ব্যথা পেয়েছেন।

- Advertisement -

শনিবার সকাল ১০টার দিকে ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে ১১টার দিকে প্রাইভেটকারের ভেতরে আটকা পড়া যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তারা।

- Advertisement -google news follower

আগ্রাবাদ কেন্দ্রীয় ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, সীতাকুণ্ড মহাসড়কে একটি লরি উল্টে প্রাইভেটকারের ওপর পড়েছিল। এরপর ফৌজদারহাটের একটি দল গিয়ে তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করে।

প্রতক্ষ্যদর্শী তারেক আজিজ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে ঢাকামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে। লরির চাপায় প্রাইভেট কারটি একেবারেই দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট কারের ভিতর থাকা যাত্রীরা প্রায় একঘণ্টা আটকে ছিল। এ সময় ভেতর থেকে কান্নার আওয়াজ ও বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে শোনা গেছে।

- Advertisement -islamibank

বারোআউলিয়া হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আল্লাহ রক্ষা করেছেন। নয়তো এ রকম দুর্ঘটনায় হতাহতের সংখ্যা বেশি থাকে। প্রাইভেটকারে থাকা চার যাত্রীর মধ্যে শুধু চালক হালকা ব্যথা পেয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM