রাঙ্গুনিয়া যুবলীগ নেতা পারভেজের মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক

রাঙ্গুনিয়া উপজেলাধীন শিলক ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ পারভেজ (৩৮) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (৩০ জুলাই) রাত ১২টায় তিনি নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

- Advertisement -

যুবলীগ নেতা পারভেজের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

- Advertisement -google news follower

তথ্যমন্ত্রী এক শোকবার্তায় মরহুম পারভেজের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী বলেন, মোহাম্মদ পারভেজ বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল একজন সাহসী যুবলীগ নেতা ছিলেন। তিনি দলের দুঃসময়ে আন্দোলন সংগ্রামে সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। তাঁর মৃত্যু দলের জন্য অপূরণীয় ক্ষতি। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।

- Advertisement -islamibank

উল্লেখ্য, রোববার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচীতে অংশগ্রহন শেষে ঘরে ফেরে বুকে ব্যথা অনুভব করলে তাকে চট্টগ্রাম নগরস্থ পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মোহাম্মদ পারভেজ বাবা-মা, স্ত্রী, দুই ছেলে, কর্মী-সমর্থক ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে রাঙ্গুনিয়া আওয়ামী পরিবারের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। সোমবার (৩১ জুলাই) দুপুর আড়াইটার দিকে শিলক উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM