মধ্যরাতে নিখোঁজ,সকালে লাশ উদ্ধার-স্ত্রীর দাবি হত্যা

কক্সবাজারের চকরিয়ায় শুক্রবার রাত ১২ টার পর থেকে নিখোঁজ হয় লেগুনা (ম্যাজিক) গাড়ির চালক মিজবাহ উদ্দীন রিজভী (২২)।

- Advertisement -

পরদিন শনিবার (২৯ জুলাই) সকাল পোনে ৭ টার দিকে উপজেলার হারবাংয়ে ইনানীস্থ স-মিল স্টেশন লাগোয়া মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, শনিবার (২৯ জুলাই) সকালে পথচারীরা লাশটি দেখতে পেয়ে থানায় খবর দেন। দ্রুত থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন।

পরে মরদেহের পরিচয় নিশ্চিত করেছেন কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহাব উদ্দিন। তিনি বলেন, নিহত মিজবাহ উদ্দীন কাকারা ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডস্থ মাইজকাকারা গ্রামের নুরুল আমিনের ছেলে।

- Advertisement -islamibank

তিনি ৪ বছর আগে অপ্রাপ্ত বয়সে বরইতলী থেকে সাবেকুন নাহারকে বিয়ে করেন। এরপর হারবাং স্টেশনে বাসা ভাড়ায় পরিবার নিয়ে থাকতেন। তাদের সংসারে মোহাম্মদ সায়েদ নামের তিন বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী মোছাম্মৎ সাবেকুন নাহার বলেন, জনৈক গাড়ি চালকের সাথে সামান্য টাকার লেনদেন নিয়ে আমার স্বামীর বিবাদ ছিল। তার জেরেই রিজভীকে হত্যা করা হয়েছে।

শুক্রবার রাত ১২ টার আগেও ফোনে আমার স্বামীর সাথে কথা হয়েছে। ১২ টার পর বাসায় না ফেরায় বারবার ফোন দিয়েও যোগাযোগ করতে পারিনি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, চট্টগ্রাম-কক্সবাজার হাইওয়ে সড়কের ইনানী স-মিল এলাকায় একটি লাশ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে লাশটি ফেলে গেছে।

তিনি আরো জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে সিআইডি ক্রাইম টিম এসেছে। সিআইডি টিম আসার পর অন্যান্য প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে ব্যবস্থা নেয়া বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM