রাউজানে স্কুল মাঠের গ্যালারিতে মিলল অজ্ঞাত মরদেহ

চট্টগ্রামের রাউজান উপজেলার একটি স্কুল মাঠের গ্যালারি থেকে আনুমানিক ৭০ বছর বয়সী অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

আজ শুক্রবার (২৮ জুলাই) সকাল ১০টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পৌরসভার রাউজান আর আর এসি মডেল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

জানা যায়, শুক্রবার সকাল ১০টায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন।

শুক্রবার বিকাল ৪টায় অজ্ঞাত ওই ব্যক্তির লাশটি গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা শাখার মাধ্যমে রাউজান পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একটি গণ কবরস্থানে দাফন করা হয়।

- Advertisement -islamibank

এ তথ্য নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন। স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানতে পারি মৃত বৃদ্ধটি পেশায় ভিক্ষক ছিলেন। ধারণা করছি বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

তার পরিচয় জানা সম্ভব না হওয়ায় মরদেহ দাফনের জন্য গাউসিয়া কমিটি বাংলাদেশের রাউজান উপজেলা শাখার স্বেচ্ছাসেবকদের দিয়ে দেওয়া হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM