আওয়ামী লীগ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটেই সমাবেশ করবে

পূর্ব নির্ধারিত বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটেই সমাবেশ করবে আওয়ামী লীগের তিন সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

- Advertisement -

বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি জানান, বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটেই শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ এবং ভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এর আগে পুরাতন বাণিজ্য মেলার মাঠে এই তিন সংগঠনের শান্তি সমাবেশ হওয়ার কথা ছিল।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) শান্তি সমাবেশের ডাক দিয়েছিল আওয়ামী লীগ। তবে পুলিশ তাতে আপত্তি জানায় এবং অন্য কোনো মাঠে সমাবেশ করার পরামর্শ দেয়।

- Advertisement -islamibank

এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জিমনেশিয়াম মাঠে সমাবেশের অনুমোদন চাইলেও ঢাবি কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় এলাকায় সমাবেশের অনুমতি দেয়নি।

ফলে আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্য মেলার মাঠে পূর্বঘোষিত এই সমাবেশ করার সিদ্ধান্ত নেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ লক্ষ্যে একটি প্রতিনিধি দল পুরাতন বাণিজ্য মেলার মাঠ পরিদর্শন করে। তবে মাঠটি সমাবেশের জন্য উপযোগী না হওয়ায় ক্ষমতাসীন দলটির পক্ষ থেকে সমাবেশ একদিন পিছিয়ে শুক্রবার করার সিদ্ধান্ত নেয়। তবে কোথায় সেই সমাবেশ হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি।

বৃহস্পতিবার দুপুরে সমাবেশের স্থানের কথা জানান স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। তিনি বলেন, শুক্রবার বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সংগঠনের সমাবেশ হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM