ডিবি কার্যালয়ে হিরো আলম

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণের দিন হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম হামলাকারীকে শনাক্ত করতে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে গেছেন।

- Advertisement -

তিনি নিজেই সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে মুঠোফোনে হিরো আলম বলেন, ডিবি কার্যালয় থেকে ফোন করে আমাকে যেতে বলেছে। আমাকে হামলাকারী শনাক্ত করতে যেতে বলেছে।

- Advertisement -google news follower

হিরো আলমের ওপর হামলার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতার ৯ জনের পরিচয় মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

সবশেষ গতকাল বুধবার রাতে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এ দুজন প্রথম হিরো আলমের ওপর হামলা চালায়।

- Advertisement -islamibank

গত সোমবার (১৭ জুলাই) বিকালে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হামলার শিকার হন হিরো আলম। পরে তাকে রামপুরায় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সেখান থেকে সন্ধ্যায় বাসায় ফিরে সংবাদ সম্মেলন করে ভোট প্রত্যাখ্যানের ঘোষণা দেন হিরো আলম। একই সঙ্গে তিনি এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন করবেন না বলে জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM