নৌকা প্রার্থীর প্রধান কার্যালয়ে হামলার ঘটনায় গ্রেপ্তার ২৫

চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) নগরের খুলশী থানায় মামলা দুটি দায়ের করা হয়।

- Advertisement -

এর মধ্যে আরিফুল ইসলাম নামে আওয়ামী লীগের এক কর্মী বাদী হয়ে দায়ের করা মামলায় আসামি করা হয়েছে অজ্ঞাতনামা ২৫০ থেকে ৩০০ জনকে। এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায় খুলশী থানার এসআই মো. শাহেদ বাদী হয়ে পৃথক মামলা দায়ের করেছেন। এ মামলায় ৪৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা কয়েকশজনকে আসামি করা হয়।

- Advertisement -google news follower

এর আগে বুধবার বিকেলে নগরের লালখানবাজার এলাকায় মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনা ঘটে। পদযাত্রা কর্মসূচি থেকে বিএনপি নেতাকর্মীরা এ হামলা করে। ওই সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছিল। ঘটনার পরপরই খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মী জড়ো হন। এরপর তারা মিছিল নিয়ে মহানগর বিএনপির কার্যালয়ে হামলা করে। এসময় কার্যালয়টিতে ভাঙচুর চালানো হয়। এরপর ব্যানার-ফেস্টুন ছিঁড়ে কার্যালয়ের সামনের সড়কে অগ্নিসংযোগ ও বিক্ষোভ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, লালখান বাজার এলাকায় হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। এ পর্যন্ত ২৫ জনকে আটক করা হয়েছে। তাদের দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM