একটুর জন্য গাড়ি দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসি

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় মাত্রই থাকতে শুরু করেছেন লিওনেল মেসি। নতুন জায়গা, নতুন পরিবেশ। এর মধ্যে পড়তে বসেছিলেন বড় দুর্ঘটনার কবলে। একটুর জন্য গাড়ি দুর্ঘটনা থেকে বেঁচেছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক। খবর টিওয়াইসি স্পোর্টস ও মার্কার।

- Advertisement -

এখনো যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে মেসির বরণ অনুষ্ঠান হয়নি। আগামীকাল সমর্থকদের সঙ্গে মেসির পরিচয়পর্ব হওয়ার কথা।

- Advertisement -google news follower

এর আগেই বড় এক দুর্ঘটনায় পড়তে বসেছিলেন মেসি। ফ্লোরিডার রাস্তায় তার গাড়ি ট্রাফিক সংকেত বুঝতে পারেনি। লাল বাতি জ্বলে ওঠার পরও না থেমে এগিয়ে গিয়েছিল সামনে। সামনের রাস্তা দিয়ে বেশ কয়েকটি গাড়ি আসছিল। আরেকটু হলে বড় সংঘর্ষ লাগতে বসেছিল।

সামনের রাস্তা দিয়ে চলতে থাকা গাড়িগুলো ব্যাপারটি বুঝতে পেরে দ্রুত গতি কমিয়ে দেওয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান মেসি। এটা অবশ্য জানা যায়নি, সেই সময় গাড়িটি মেসি নিজেই চালাচ্ছিলেন কি না।

- Advertisement -islamibank

ঘটনার পর ফোর্ট লডারডেলের পুলিশ মেসির গাড়ি পাহাড়া দিয়ে তার বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়ে আসে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM