স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল শাখায় নতুন পরিচালক

স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখায় নতুন পরিচালক পদায়ন করেছে স্বাস্থ্য ও মন্ত্রণালয়। রাজশাহী বিভাগের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. হাবিবুল আহসান তালুকদারকে স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল শাখার নতুন পরিচালক করা হয়েছে।

- Advertisement -

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবির স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে শনিবার (১৫ জুলাই) এই তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

এতে বলা হয়েছে, পুনরাদেশ না দেয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তা ডা. মো. হাবিবুল আহসান তালুকদারকে স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার নতুন পরিচালক হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে।

আগামী পাঁচ কর্ম দিবসের মধ্যে তিনি বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ষষ্ঠ কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক স্ট্যান্ড রিলিজ করা হবে।

- Advertisement -islamibank

এর আগে স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার ভারপ্রাপ্ত পরিচালক হিসেবে কর্মরত ছিলেন ডা. শেখ দাউদ আদনান। জানা গেছে, তাকে বর্তমানে শাখার ডেপুটি ডিরেক্টর (ডিডি) পদে পদায়ন করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM