বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেল শিশির

বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টের চারদিন পর মারা গেছে জাওয়াদ মোহাম্মদ শিশির (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী।

- Advertisement -

শুক্রবার (১৪ জুলাই) সকাল ৬টায় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশির।

- Advertisement -google news follower

গত ১০ জুলাই বোয়ালখালী উপজেলার জোটপুকুর এলাকায় একটি ভবনে ইলেকট্রিক মিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় শিশির। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ১২ জুলাই নেওয়া হয় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে।

শিশির বোয়ালখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী সৈয়দ বাড়ির গোলাম মাহমুদের ছেলে। সে গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানান, শিশির খুবই ভালো ছেলে। তিন ভাইয়ের মধ্যে শিশির সবার ছোট। এসএসসি পরীক্ষার পর শিশির হাতের কাজ শিখতে চেয়েছিল। সে গত ৮ জুলাই এক ইলেকট্রিক মিস্ত্রীর হেলপার হিসেব কাজ শুরু করে। এর দুইদিনের মাথায় দুর্ঘটনায় মারা গেল শিশির।

৩ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর শেখ আরিফ উদ্দিন জুয়েল বলেন, শিশিরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ ঢাকা থেকে নিয়ে আসা হচ্ছে। গ্রামে পৌঁছালে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM