ঢাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত পটিয়ার রোহান

আগামী ২৭ জুলাই এসএসসি পরীক্ষার ফলাফল বের হওয়ার কথা রয়েছে। ফলাফল জানার ১৭ দিন আগেই পটিয়ার মাইফুলা কবীর কারিগরি স্কুলের এসএসসি পরীক্ষার্থী রোহান (১৫) ঢাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার সকালে রাজধানী ঢাকার কাঁচপুরে ঘটনাটি ঘটে। একই ঘটনায় তার অষ্টম শ্রেনিতে পড়ুয়া ভাই রিপনও ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে এখন মূর্মূর্ষু অবস্থায় ঢামেকে চিকিৎসাধীন।

- Advertisement -google news follower

নিহত ও আহত দুই ভাই পটিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের পেয়ার মোহাম্মদ বাড়ির মো: হোসেন মফিজের পুত্র।

পরিবারের পক্ষ থেকে বোরহান নামে তাদের এক জ্ঞাতী ভাই জানিয়েছেন, পারিবারিক অস্বচ্ছলতার কারণে এক আত্মীয় তাদের দুভাইকে নারায়নগঞ্জে টিকে গ্রুপের কারখানায় শ্রমিকের কাজ করতে আমন্ত্রন জানায়।

- Advertisement -islamibank

গতকাল সোমবার রাতে তারা দুই ভাই সামান্য কিছু নগদ টাকা ও একটি মোবাইল নিয়ে ঢাকার পথে রওয়ানা হয়। রাত ৪ টায় তারা কাঁচপুর নামে। সেখান থেকে নারায়নগঞ্জের উদ্যেশ্যে রওয়ানা হওয়া মাত্রই ছিনতাইকারীর কবলে পড়ে।

ছিনতাইকারীরা তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে মোবাইল ও নগদ যা ছিল তা নিয়ে পালিয়ে যায়। এরমধ্যে একজন ঘটনাস্থলে মারা যায়,অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন। দুভাইয়ে মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM