হাটহাজারীতে হত্যা মামলার পলাতক আসামি হায়দার গ্রেফতার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফারুক হত্যা মামলার পলাতক আসামি আলী হায়দারকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার (৯ জুলাই) রাতে উপজেলার লালিয়ারহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

র‍্যাব জানায়, গত বছরের ৫ এপ্রিল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমানবাজারের নাজিম কলোনীতে স্থানীয় একটি চায়ের দোকানে বসে আইপিএল’র খেলা দেখছিলেন নিহত ভিকটিম ফারুক।

- Advertisement -google news follower

এই খেলা দেখা নিয়ে নিহত ভিকটিম ফারুক ও ফয়সাল এর মধ্যে পছন্দ-অপছন্দের দল সমর্থন নিয়ে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এর কিছুক্ষণ পর ফয়সাল তার নেতৃত্বে ১৫-২০ জনের দলবল নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ফারুকের উপর দফায় দফায় হামলা চালায়।

- Advertisement -islamibank

ভিকটিম ফারুককে বাঁচাতে তার বোন জেসমিন আক্তার এগিয়ে আসিলে তাকেও আঘাত করা হয়। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফারুক মারা যান।

এ ঘটনায় নিহত ভিকটিম ফারুক-এর মা বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে হাটহাজারী থানায় একটি হত্যা মামলা করেন।

র‌্যাব-৭-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর পর মামলার ২ নম্বর আসামি মঈন উদ্দিন চিশতীকে আটক করে র‌্যাব। পরে প্রধান আসামি ফয়সাল এবং ৩ নম্বর আসামি ফরহাদকেও আটক করা হয়েছে।

র‌্যার মামলার অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের কার্যক্রম অব্যাহত রেখেছে। এরই প্রেক্ষিতে আসামি আলী হায়দার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামি আলী হায়দারকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM