স্ত্রীকে খুন করে মগজ রান্না করে খেলেন স্বামী

স্ত্রীকে খুন করার পর তার মগজ রান্না করে খাওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২ জুলাই ৩২ বছর বয়সী আলভারো নামের ওই ব্যক্তিকে মেক্সিকোর পুয়েবলো শহরের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

বৃহস্পতিবার ব্রিটিশ দৈনিক দ্য মিররের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

আলভারো গত ২৯ জুন নেশার ঘোরে তার স্ত্রীকে খুন করেছেন বলে অভিযোগ করা হয়েছে। গ্রেপ্তারের পর পুলিশকে তিনি বলেছেন, স্বপ্নাদেশে স্ত্রী মারিয়া মন্টসেরাটকে খুন করার নির্দেশ পেয়েছিলেন তিনি। সেই আদেশ পালনের জন্যই স্ত্রীকে খুন করেছেন।

মারিয়া মন্টসেরাটকে এক বছরের কম সময় আগে বিয়ে করেছিলেন আলভারো। তাদের পাঁচ কন্যা সন্তান রয়েছে। যাদের প্রত্যেকের বয়স ১২ থেকে ২৩ বছর। মারিয়ার দ্বিতীয় স্বামী ছিলেন আলভারো।

- Advertisement -islamibank

মিররের প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি তার স্ত্রীর মগজের কিছু অংশ ট্যাকোর (স্থানীয় এক ধরনের খাবার) সঙ্গে মিশিয়ে রান্না করে খেয়েছেন। আর মাথার খুলিকে ছাইদানি হিসাবে ব্যবহার করার কথা স্বীকার করেছেন তিনি।

স্ত্রীকে হত্যার পর দেহ টুকরো টুকরো করে কয়েকটি প্লাস্টিকের ব্যাগে ভরে রেখেছিলেন। মরদেহের কিছু অংশ বাড়ির পাশের গিরিখাতে ফেলে দেন তিনি।

হত্যাকোণ্ডের দুদিন পর এক সৎ মেয়েকে ডেকে আনেন আলভারো। পরে তার কাছে মারিয়া মন্টসেরাটকে হত্যার কথা স্বীকার করেন। স্থানীয় গণমাধ্যমকে মারিয়ার মা মারিয়া এলিসিয়া মনটিয়েল সেরান বলেন, তিনি (আলভারো) তার এক মেয়েকে ডেকে এনে মায়ের মরদেহ সংগ্রহ করতে বলেন। বলেন, ‘আমি ইতোমধ্যে তাকে মেরে ফেলেছি এবং ব্যাগে ভরিয়ে রেখেছি।’

সেরান বলেন, আলভারো তার স্ত্রীর দেহ ছুরি, বাটালি ও একটি হাতুড়ি দিয়ে টুকরো টুকরো করে ফেলেন। কোকেইনসহ সব ধরনের মাদক সেবন করতেন তিনি। আমার মনে হয়, তার মানসিক সমস্যা ছিল। কারণ এই ধরনের কাজ করার জন্য…।

আলভারো তার সৎ মেয়েদের শারীরিক নির্যাতন ও যৌন হয়রানি করতেন বলেও অভিযোগ করেছে পরিবার। এদিকে তদন্তে নেমে পুলিশ আলভারোর বাড়ি থেকে তন্ত্রসাধনার কিছু সামগ্রী উদ্ধার করেছে বলে জানিয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM