পটিয়ায় বিপুল ছােলাই মদসহ আটক ৩

চট্টগ্রাম জেলার পটিয়ায় বিপুল পরিমাণ ছােলাই মদসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

গােপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ জুলাই) দুপুর ১২ টায় উপজেলার হাইদগাঁও আশ্রয়ণ প্রকল্পের রাস্তা ধর শালিক পাড়ায় অভিযান চালিয়ে মদবহনকারী ব্যাটারী রিকশাসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটকৃতরা হলাে- উপজেলার হাইদগাঁও ইউনিয়নের শফিউর রহমানের পুত্র মাে. মহিউদ্দিন (৪০), একই এলাকার মৃত নুরুন নবীর পুত্র সাবেক ইউপি সদস্য নুরুল হক (৪৫) ও কেলিশহর ইউনিয়নের আবদুল মালকের পুত্র সাবের আহমদ প্রকাশ সাইফু (৩৫)।

পুলিশ জানিয়েছে, আটক মদের পরিমাণ ১০০ লিটার। অভিযানে নেতৃত্ব দেয়া এসআই বিল্লাল আখদ জানিয়েছেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এই ৩ জনকে হাতেনাতে আটক করা হয়ছ।

- Advertisement -islamibank

তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে চিহ্নিত মাদক কারবারি কালু মিয়া ও তার স্ত্রী জােসনা বেগম, রুবেলসহ অন্যরা পালিয়ে যায়।

পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানিয়েছেন, ছােলাই মদ উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযান চলমান রয়েছে।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM