যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৭

যশোর সদর উপজেলার লেবুতলায় বাসচাপায় একই পরিবারের ৩ জন ও ইজিবাইকের চালকসহ ৭ যাত্রী নিহত এবং আরও দুজন আহত হয়েছেন।

- Advertisement -

শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন, ইজিবাইক চালক যশোর সদরের সুলতানপুরের সাইফুলের ছেলে ২৭ বছরের ইমরান হোসেন, বাঘারপাড়ার যাদবপুরের হেলালের জমজ দুই ছেলে দুই বছর বয়সী হোসেন ও হোসাইন, তার মেয়ে ৭ বছরের খাদিজা, একই গ্রামের বাবুল মুন্সির স্ত্রী ৩০ বছরের ফাহিমা খাতুন এবং অন্যদুইজন অজ্ঞাত।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজার থেকে ইজিবাইকে করে কয়েকজন যশোরে যাচ্ছিল। যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলা এলাকায় পৌঁছালে যশোর থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়, এ ছাড়া আরও কয়েকজন আহত হন। তাদের উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে নেয়া হলে আরও দুজনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, লেবুতলায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ সাতজন নিহত হয়েছে বলে এখন পর্যন্ত জানতে পেরেছি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, লেবুতলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহতের খবর নিশ্চিত হতে পেরেছি।

ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মোহাম্মদ আলী হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM