বিদেশিদের কাছে নালিশ বন্ধ করতে বিএনপির প্রতি তথ্যমন্ত্রীর আহ্বান

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নালিশ থাকলে জনগণের কাছে করতে হয়। বিএনপির বিদেশিদের কাছে নালিশ করে কোনো লাভ হবে না।

- Advertisement -

জনগণই নির্ধারণ করবে দেশের জনপ্রতিনিধি কারা হবেন। বিদেশিদের কাছে নালিশ বন্ধ করতে বিএনপির প্রতি আহ্বান জানান তথ্য মন্ত্রী।

- Advertisement -google news follower

বুধবার (৫ জুলাই) সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে মন্ত্রী কথা বলতে গিয়ে এ আহ্বান জানান।

এসময় মঙ্গলবার ইউরোপীয় ইউনিয়নের সাথে বিএনপির বৈঠক প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির যদি কোনো নালিশ থাকে তা দিতে হবে দেশের জনগণের কাছে, বিদেশিদের কাছে নয়।

- Advertisement -islamibank

চট্টগ্রাম থেকে শুরু হবে বিএনপির আন্দোলন- এ বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপির এক দফা আন্দোলন চট্টগ্রামেই মারা যায় কি না সেটাই এখন দেখার বিষয়। কারণ তাদের নিজেদের দ্বন্দ্বের কারণে জিয়াউর রহমান চট্টগ্রামেই মারা গিয়েছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন নিয়ে বিদেশিদের তৎপরতায় শেখ হাসিনার সরকার কোনো চাপে নেই। ভূ-রাজনীতির কারণে বিএনপি আর আগের মতো আন্দোলন করতে পারবে না। সেই ধরনের রাজনৈতিক শক্তি তাদের নেই।

তবে বিএনপি নির্বাচনে অংশ না নিলেও আগামী জাতীয় নির্বাচন অংশগ্রহণমূলক হবে, জনগণের ব্যাপকভাবে অংশ নিবে- যোগ করেন হাছান মাহমুদ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM