মার্টিনেজকে বাজপাখি, নৌকা ও বঙ্গবন্ধুর বই উপহার

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের বাংলাদেশে আগমণ উপলক্ষে তেমন কোনো অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। বলা চলে এক প্রকারে নীরবেই তিনি ঢাকায় এসেছেন।

- Advertisement -

কিন্তু এই নীরবতার মাঝেও বাংলাদেশের মানুষদের পাগলামি মার্টিনেজকে করেছে অবিভূত। তাকে যথার্থ সম্মাননা দেওয়ার কমতি রাখা হয়নি দেশের পক্ষ থেকে।

- Advertisement -google news follower

দিনের শুরুতেই তিনি যখন তাকে বাংলাদেশে আনার স্পন্সর ফান্ডেড নেক্সটের কার্যালয়ে যান, সেখানে আগে থেকেই তাকে স্বাগত জানাতে প্রস্তুত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। সপরিবারে তিনি উপস্থিত ছিলেন বিশ্বকাপজয়ী তারকাকে বরণ করে নিতে।

এ সময় পলক মার্টিনেজকে একটি বাজপাখির মূর্তি, পাটের নৌকা আর একটি বঙ্গবন্ধুর বই উপহার দেন।

- Advertisement -islamibank

পলক বলেন, ‘মার্টিনেজকে বাজপাখি উপহার দিয়েছে ফান্ডেড নেক্সট। এতে সে খুবই খুশি হয়েছে। এ ছাড়া পাটের তৌরি নৌকা ও বঙ্গবন্ধুর বই তাকে উপহার হিসেবে দেওয়া হয়েছে।

বাজপাখি নামটিও তার খুব পছন্দ হয়েছে বলে জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ বিষয়ে তিনি বলেন, ‘মার্টিনেজ বাজপাখি নামটি বেশ পছন্দ করেছে। সে নিজেও বেশ কয়েকবার এটি বলেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM