এপেক্স ক্লাব পটিয়ার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন

আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়ার আয়োজনে বৃক্ষ রোপন ও বিতরন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

গতকাল পটিয়া এ এস রাহাত আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচীর উদ্বোধন করেন এপেক্স ক্লাব অব পটিয়ার সেবা পরিচালক সমাজ সেবক এপেক্সিয়ান হাবিবুর রহমান।

- Advertisement -google news follower

এ সময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান আলমগীর আলম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, সেক্রেটারী এন্ড ডিএন এডিটর এপেক্সিয়ান মোহাম্মদ লিয়াকত আলী, মোহাম্মদ জসীম উদ্দিন, মোরশেদ রেজা সবুজ,নাফিস করিম, এডভোকেট নুরুল ইসলাম, হাসান মানিক,আবদুল্লাহ ফারুক রবি, রিয়াজ শাহেদ, ওমর ফারুক, মোরশেদ আলম এপেক্সিয়ান আরাফাত হোসেন,আব্দুল মোমেন, সঞ্জয় সেন,ইব্রাহিম রানা, রুবেল প্রমুখ।

এতে বক্তারা বলেন, গাছ আমাদের অক্সিজেন দেয় পরিবেশ রক্ষা করে, জীবন বাঁচায়,সমাজ ও পরিবেশ ভাল থাকলে দেশ ও দেশের মানুষ ভাল থাকে আসুন পরিবারের আঙ্গিনায় ছাদে ফলজ, বনজ নানা জাতের বৃক্ষ রোপন করে একটি সবুজ দেশ বির্নিমানে একযোগে কাজ করি।

- Advertisement -islamibank

বক্তারা আরও বলেন এপেক্স ক্লাব পটিয়া সামাজিক ও মানবিক মানুষ তৈরী এবং ঝরেপড়া শিক্ষার্থীর শিক্ষার উন্নয়নসহ কমভাগ্যবান মানুষের পাশে সর্বদা কাজ করে চলেছেন যা সত্যিই প্রংসশনীয় উদ্যোগ এতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

জেএন/সঞ্জয়/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM