সাগরিকা ট্রেন থেকে পড়ে তরুণের মৃত্যু

মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের ঢাকামুখী লাইনে সাগরিকা ট্রেন থেকে পড়ে অন্তর মিয়া (২৩) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ রবিবার (২ জুলাই) সকাল সাড়ে ৯টায় উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর শেখের তালুক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

অন্তর মিয়া নরসিংদী জেলার পলাশ উপজেলার গজারিয়া এলাকার মৃত ছলিমুল্লাহর ছেলে।

অন্তর মিয়ার বড় ভাই রুবেল মিয়া বলেন, ‘অন্তরসহ নয় বন্ধু মিলে ঈদের ছুটিতে বেড়ানোর জন্য গত শুক্রবার কক্সবাজার যায়। রবিবার সকালে বাড়ি ফেরার উদ্দেশে তারা চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে সাগরিকা ট্রেনে উঠে।

- Advertisement -islamibank

পুলিশ মোবাইলে কল দিয়ে জানায় আমার ভাই আর বেঁচে নেই। লাশ গ্রহণের জন্য নরসিংদী থেকে আমরা রওয়ানা দিয়েছি।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম বলেন, সকাল সাড়ে ৯টায় মিরসরাইয়ের শেখের তালুক এলাকায় ঢাকামুখী সাগরিকা ট্রেন থেকে পড়ে অন্তর মিয়া নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

ধারণা করা হচ্ছে, ট্রেন থেকে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হয়, তবে কিভাবে পড়ল? বা কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে কিনা এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশ হস্তান্তরের জন্য অন্তর মিয়ার পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM