শনিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দুদিনের সফরে আগামীকাল শনিবার (১ জুলাই) নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

- Advertisement -

ওইদিন সকাল ৮টায় গণভবন থেকে কোটালীপাড়ার উদ্দেশ্যে সড়কপথে রওনা হবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টায় তার কোটালীপাড়া পৌঁছানোর কথা রয়েছে।

- Advertisement -google news follower

সেখানে পৌঁছে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দল ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের সঙ্গে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

একই দিন তিনি কোটালীপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন।

- Advertisement -islamibank

এরপর বিকেল ৪টায় কোটালীপাড়া থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করবেন প্রধানমন্ত্রী। টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন। পরে টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে তিনি অবস্থান করবেন এবং ওইদিন সেখানেই রাত্রিযাপন করবেন।

সফরের দ্বিতীয় দিন রোববার (২ জুলাই) সকালে প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়ায় ঈদের শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে। এছাড়াও তিনি গোপালগঞ্জ জেলা সদরে সুধী সমাবেশে মতবিনিময় করতে পারেন।

ওইদিন দুপুরে তিনি ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ থেকে রওনা হবেন।

এ নিয়ে চলতি বছর দ্বিতীয়বারের মতো গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী। এর আগে গত ২৫ ফেব্রুয়ারি তিনি কোটালীপাড়ায় গিয়েছিলেন। তখন তিনি উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে ভাষণ দেন। এছাড়াও তিনি জাতির পিতার সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন ও সুরা ফাতেহা পাঠ করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM