দেশিয় অস্ত্র নিয়ে গোয়েন্দা পুলিশের জালে ৮ কিশোর

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় অভিযান চালিয়ে ৮ কিশোর অপরাধীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি কিরিচ, একটি চায়নিজ কুড়াল জব্দ করা হয়।

- Advertisement -

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় আলীপুর এলাকার বেগমগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজ সংলগ্ন হেলিপ্যাড মাঠ থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হচ্ছেন- চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকার সাইমুন হাসান পিয়াস (১৬), নাজিরপুর এলাকার রাহাতের রহমান নিরব (১৫), একই এলাকার জোবায়ের হোসেন (১৭), মেরাজ হোসেন (১৭), ইয়াছিন আরাফাত বিজয় (১৬), ওমায়ের হোসেন (১৮), একলাশপুর ইউনিয়নের রমজান বিবি এলাকার সাগর হোসেন রিপন (১৭) ও মীরওয়ারিশপুর ইউনিয়নের ইয়াছিন আরাফাত সিয়াম (১৭)।

পুলিশ জানায়, বিকেল থেকে বেগমগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজ এলাকায় কিশোর অপরাধীদের দুটি পক্ষ নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশিয় অস্ত্র নিয়ে মুখোমুখি অবস্থান করছে।

- Advertisement -islamibank

গোপন সংবাদের ভিত্তিতে এমন সংবাদ পেয়ে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ৮ জন কিশোরকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতরা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড, আধিপত্য বিস্তার, চুরি, ছিনতাইসহ নানা অপরাধমূলক কাজে সক্রিয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM