রেলওয়ের ৫ কোটি টাকার সম্পত্তি উদ্ধার হলো ২৫ বছর পর

নগরের চান্দগাঁও এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে দখল হওয়া রেলওেয়ের শূন্য দশমিক ২৫ একর জায়গা উদ্ধার করেছে রেলওয়ের ভূ-সম্পত্তি বিভাগ। যার বাজার মূল্য প্রায় ৫ কোটি টাকা।

- Advertisement -

সোমবার (১৯ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরের মোহরা এলাকার জানালীহাট স্টেশনের ইস্পাহানি সাইডিং লাইনের আশপাশে এ অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরীর নেতৃত্বে পরিচালিত অভিযানে উপস্থিত ছিলেন বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) জীষান দত্ত, সহকারি ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. শহিদুজ্জামান, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এসআই শওকত, চান্দগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান।

সুজন চৌধুরী বলেন, দীর্ঘদিন অবৈধভাবে দখলে থাকা রেলওয়ের সম্পত্তি শূন্য দশমিক ২৫ একর জায়গা উদ্ধার করা হয়েছে। উচ্ছেদ করা হয়েছে অবৈধ ২০টি সেমিপাকা, টিনশেড ঘর, দোকান ঘর।বিতাড়িত করা হয়েছে ১৪০ জন অবৈধ দখলদারকে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM