ঘুষ নিতে গিয়ে গ্রেফতার হলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য

পঞ্চাশ হাজার টাকা ঘুষ নিতে গিয়ে ধরা পড়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। শনিবার ভারতের নিজামাবাদ পুলিশের দুর্নীতি দমন শাখার কর্মকর্তারা তাকে গ্রেফতার করে।

- Advertisement -

সম্প্রতি নিজামাবাদ পুলিশ অভিযোগ পায়, বিশ্ববিদ্যালয় চত্বর ব্যবহার করা এবং আরও কিছু সুবিধার পরিবর্তে টাকা দাবি করছেন উপাচার্য।
সেই অনুযায়ী জাল পাতে দুর্নীতি দমন শাখা।

- Advertisement -google news follower

শনিবার সকালে উপাচার্যের বাড়িতে টাকা হস্তান্তরের কথা ছিল। সেখানেই তেলঙ্গানা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক দাচেপল্লি রবিন্দরকে গ্রেপ্তার করে পুলিশ।

রবিন্দরের বিরুদ্ধে অভিযোগ, তিনি একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতির কাছে বিশ্ববিদ্যালয়ের মধ্যে সেই সংস্থার প্রচার করিয়ে দেওয়া এবং শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষার জন্য বিশ্ববিদ্যালয়ের ক্লাসঘর ব্যবহার করতে দেওয়ার বিনিময়ে ৫০ হাজার টাকা ঘুষ চেয়েছেন। ওই বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানটি কলেজ এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য স্বল্পমেয়াদী কোর্স করায়।

- Advertisement -islamibank

শনিবার সকালে ফাঁদ পাতে পুলিশ। উপাচার্যের বাসভবনে যখনই টাকা হস্তান্তর হচ্ছে, তখনই পুলিশ হাতেনাতে ধরে ফেলে তাকে। গ্রেপ্তারের পর তাকে হায়দরাবাদের দুর্নীতি দমন আদালতে তোলা হবে। সূত্র: আনন্দবাজার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM