অভিনেত্রী সুজাতাকে বাড়ি উপহার দিল ঢাকা জেলা প্রশাসন

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সুজাতাকে বাড়ি উপহার দিল ঢাকা জেলা প্রশাসন। দীর্ঘদিন ধরে রাজধানীর বনশ্রী এলাকার একটি ভাড়া বাড়িতে মানবেতর জীবন যাপন করছেন তিনি। স্থায়ী আবাসনের জন্য ঢাকা জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। তারপর জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের তার আবাসনের জন্য একটি উপযুক্ত বাড়ি খুঁজে বের করার নির্দেশনা দেন।

- Advertisement -

এরপর ওয়ারীর লালচান মকিম লেনের বাসা নং ৪৩,৪৩/২,৪৩/৩ সম্পত্তি অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করে ঢাকা জেলা প্রশাসক। আজ মঙ্গলবার রূপালি পর্দার এই গুণী শিল্পীর হাতে ওয়ারী মৌজার একটি জমিসহ বাড়ির (অর্পিত সম্পত্তি) দখল হস্তান্তর করা হয়।

- Advertisement -google news follower

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শিবলী সাদিক, জেলা প্রশাসনের কর্মকর্তা, সপরিবারে চিত্রনায়িকা সুজাতা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপমহাদেশের রূপালি পর্দার অন্যতম গুণী অভিনেত্রী সুজাতা। তিনি একাধারে চিত্রনায়িকা, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক। চলচ্চিত্রশিল্পে বিশেষ অবদানের জন্য ৪২তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তাকে আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়। তা ছাড়া শিল্পকলার চলচ্চিত্র শাখায় অনবদ্য অবদানের জন্য তিনি ২০২১ সালে বাংলাদেশ সরকার প্রদত্ত দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত হন। তার অভিনীত চলচ্চিত্র সংখ্যা প্রায় তিন শতাধিক।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM