বিচ্ছেদ স্বাভাবিক ব্যাপার এবং এসব জীবনেরই অংশ: সানাই

শোবিজকে বিদায় জানিয়ে ধর্মে মনোনিবেশ করেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাই। তবে সোশ্যাল মিডিয়ায় এখনো বেশ সক্রিয় তিনি।

- Advertisement -

সেখানে প্রায়ই ব্যক্তিগত এবং সমসাময়িক বিভিন্ন ইস্যুতে কথা বলে থাকেন। এবার জানালেন, বিচ্ছেদ স্বাভাবিক ব্যাপার এবং এসব জীবনেরই অংশ।

- Advertisement -google news follower

শনিবার (২০ মে) দিবাগত রাত ১২টার দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এ মন্তব্য করেন সানাই। সেখানে তিনি লেখেন, ‘বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। এবং সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই।

তিনি আরও লেখেন, ‘স্বামী/স্ত্রী উভয়েরই কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খোঁজে লাভ কী? যাইহোক জীবন এমনই।

- Advertisement -islamibank

এদিকে, সোশ্যালে এ স্ট্যাটাস দেয়ার কয়েকদিন আগে ফেসবুকে এক লাইভে এসে তাকে নিয়ে যারা অপপ্রচার চালাচ্ছেন, তাদের সতর্ক করেন তিনি।

সানাই মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন। যদিও সিনেমা দুটি পরবর্তীতে মুক্তির মুখ দেখেনি।

প্রসঙ্গত, ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসা এ মডেল ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে ব্রেস্টের আকৃতি বড় করে বেশি আলোচিত হন। এ কারণে সোশ্যালে অনেক নেতিবাচক মন্তব্যের মুখেও পড়েন তিনি।

এছাড়া সানাই ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। যদিও শেষ পর্যন্ত ২০২২ সালে একজন ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে সংসার শুরু করেন আলোচিত এ মডেল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM