আবারও সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়েছে। গতকাল শনিবার রেললাইনের পাশে লাইনচ্যুত তিনটি বগি রেখে রাত ৮টার দিকে প্রায় ১৫ ঘণ্টার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক করে রেলওয়ে কর্তৃপক্ষ। কিন্তু আজ রোববার ভোর ৫টা থেকে রেলওয়ের ওই তিন বগি উদ্ধারের কাজ করছে কুলাউড়া ও আখাউড়া স্টেশন। যার ফলে বন্ধ রয়েছে ট্রেন চলাচল। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

- Advertisement -

আজ ভোরে কুলাউড়া ও আখাউড়া স্টেশন থেকে দুটি রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে কাজ শুরু করেছে। কাজের বিষয়টি নিশ্চিত করে ভানুগাছ রেলওয়ের স্টেশন মাস্টার কবির আহমেদ বলেন, কিছু সময়ের জন্য সারা দেশের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ আছে। বগি তিনটি শ্রীমঙ্গল স্টেশনে নিয়ে যাওয়া হবে। সিলেট থেকে ছেড়ে আসা আন্তঃনগর ঢাকাগামী কালনী ট্রেন সকাল ৬টা ১৫-তে ছেড়ে এসে ৭টা ৫০ মিনিটে শমশেরনগর স্টেশনে অবস্থান করছে। কাজ শেষ হওয়ার পর ট্রেন ছেড়ে যাবে।

- Advertisement -google news follower

লাউয়াছড়া খাসিয়াপুঞ্জির বাসিন্দা সাজু মার্চিয়াং বলেন, আমি কাজের জন্য সকালে বের হলে দেখি, সকাল ৯টার দিকে দুটি রিলিফ ট্রেন এসেছে বগি তিনটি উদ্ধারের জন্য।

শমশেরনগর রেলওয়ের স্টেশন মাস্টার উত্তম কুমার জানান, আন্তঃনগর কালনী ট্রেন দাঁড়িয়ে আছে শমশেরনগর স্টেশনে। লাইন ক্লিয়ার হওয়ার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক হবে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM