মিস্টার টকেটিভ শামীমের মাত্রাতিরিক্ত কথা বলায় বিরক্ত চমক

জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার কথা বলতে ভালোবাসেন। এটি তার আশেপাশের সবাই জানেন। বাড়িতে বা বাড়ির বাইরে দিনের বেশিরভাগ সময়ই তিনি কথা বলেন। এজন্য বন্ধু এবং সহকর্মীরা তাকে ‘মিস্টার টকেটিভ’ নাম দিয়েছে।

- Advertisement -

অনর্গল দ্রুতলয়ে পৃথিবীর যে কোনো বিষয়ে কথা বলতে সিদ্ধহস্ত তিনি। এজন্য যতটা না বন্ধু যোগ হয়েছে, তার চেয়ে বেশি সম্পর্ক বিয়োগ হয়েছে।

- Advertisement -google news follower

অনেকেই তার এই মাত্রাতিরিক্ত কথা বলার বিষয়ে মহা বিরক্ত হয়ে তাকে এড়িয়ে চলতে শুরু করেছেন। কাজের জায়গায় অনেকে তাকে বয়কট-ও করেছেন। তারপরও মুদ্রাদোষ বা স্বভাবদোষে দুষ্ট তিনি।মিস্টার টকেটিভ, শামীম, মাত্রাতিরিক্ত, চমক

অবিরাম কথা বলার এই দোষের কারণে নানান ভাবে বিপাকেও পড়েছেন তিনি। সম্প্রতি তার স্ত্রী চমক জীবনের মূল্য দিয়ে শামীম হাসান সরকারকে বুঝিয়ে দিয়েছেন, কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবে।

- Advertisement -islamibank

মজার ও শিক্ষামূলক এই গল্প নিয়েই এবারের ঈদে শামীম হাসান সরকার-রুকাইয়া জাহান চমক, আনন্দ খালেদ, আনোয়ার হোসেন, রকি খান, মৌ শিখা অভিনীত ‘মিস্টার টকেটিভ’ নাটকটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টা ২০ মিনিটে, একটি বেসরকারি টেলিভিশনে। রুম্মান রশীদ খান-এর লেখা এই নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান।

তরুণ এই নাট্যনির্মাতা নাটকটি নিয়ে বলেন, ‘শুধু শামীম হাসান সরকার বা চমক নয়, নাটকের প্রায় সব অভিনয়শিল্পীই ভীষণ মজা করে এ নাটকে অভিনয় করেছেন।

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক একটি শিশু কোলে নিয়ে বেশ আবেগতাড়িত হয়ে পড়েছিল। শামীম-চমক দুর্দান্ত অভিনয় করেছেন এ নাটকে।

অভিনেতা শামীম হাসান সরকার বলেন, ‘এ নাটকে আমার চরিত্রের নাম নিরব। অথচ আমি সবসময় সরব থাকি। ভীষণ মজার চরিত্র। আমরা যেমন মজা করে কাজটি করেছি, দর্শকও উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক বলেন, ‘ঈদের দিন রাতেই নাটকটি প্রচার হবে বলে খুব এক্সাইটেড আমি। কারণ এটি স্পেশাল একটি কাজ। এ নাটকের মাধ্যমে বিনোদনের পাশাপাশি বেশ কিছু বার্তাও পাবেন দর্শক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM