সাতকানিয়ায় পিকআপভ্যান নিয়ে ডাকাতির চেষ্টা: গ্রেফতার ২

চট্টগ্রামের সাতকানিয়ায় একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৮-৩৯৯৬) নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো সংঘবদ্ধ ডাকাতচক্র। সাথে ছিলো কালো প্লাস্টিকের হাতলযুক্ত ১টি গ্রীল কাটার ও দুটি কাঠের বাটযুক্ত রামদা।

- Advertisement -

তবে তাদের মিশনটি আগে থেকেই বুঝে যায় স্থানীয়রা। চারদিক থেকে ঘিরে চক্রের দুই সদস্য ও ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপভ্যানটি আটক করে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

- Advertisement -google news follower

খবর পেয়ে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কেঁওচিয়া মনতলা এলাকায় পৌছে দুই ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- চকরিয়া পৌরসদরের ৭ নম্বর ওয়ার্ড কালাচাঁদ পাড়ার বাসিন্দা নুরুল আমিনের ছেলে মো. শেফায়েত হোসেন (২২) ও একই উপজেলার ৪ নম্বর ওয়ার্ড ভরা মুহুরী এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে মো. আসিফ (২০)।

- Advertisement -islamibank

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাতে কেরানিহাট বান্দরবান সড়কের কেঁওচিয়া মনতলা এলাকায় ডাকাত সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হচ্ছিল।

স্থানীয় লোকজন বিষয়টি টের পেলে এলাকবাসী সংঘবদ্ধ হয়ে ডাকাতদলকে চারদিকে ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে ডাকাতি কাজে ব্যবহারের জন্য নিয়ে আসা পিকআপ ভ্যান ফেলে ডাকাত দল পালানোর চেষ্টা করে। ডাকাত দলের পিছু ধাওয়া করে ২ সদস্যকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

পরে সাতকানিয়া থানায় খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে। পরে আটক ডাকাতদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM