আজ থেকে পাওয়া যাবে টি-টোয়েন্টির টিকিট

সিলেটের পর চট্টগ্রাম, আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় করে এবার মিশন টি-টোয়েন্টি। ২৭ মার্চ থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার আগে আজ থেকে অনলাইনে পাওয়া যাবে প্রথম টি-টোয়েন্টির টিকিট।

- Advertisement -

আইরিশদের বিপক্ষে ওয়ানডেতেই প্রথম অনলাইন টিকিট চালু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এজো বেলা ২ টা থেকে পাওয়া যাবে প্রথম টি -টোয়েন্টিরও অনলাইন টিকিট। সিইরজের বাকি দুই ম্যাচের টিকিট পাওয়া যাবে ম্যাচের আগের দিন।

- Advertisement -google news follower

অনলাইনে টিকিট কিনতেজাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে একটি নিবন্ধিত অ্যাকাউন্ট খুলে তা দিয়ে সর্বোচ্চ দুইটি টিকিট কেনা যাবে। অনলাইনে টিকিট কেনার পর ম্যাচের দিন আর আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্দিষ্ট বুথ থেকে সিএ টিকিট সংগ্রহ করতে হবে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট কোড ও জাতীয় পরিচয়পত্র দিয়ে টিকিট নেওয়া যাবে।

- Advertisement -islamibank

আইরিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের টিকিটের স্ররবনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা, আর সর্বোচ্চ ১৫০০ টাকা।

টিকিটের মূল্য:

গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা
রুফটপ হসপিটালিটি- ১৫০০ টাকা
ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ১০০০ টাকা
ক্লাব হাউজ- ৫০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা
ওয়েস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM