‘আরএফ’ কনভেনশন হল’র উদ্বোধন চান্দগাঁওয়ে

নগরের চান্দগাঁও সিএন্ডবি বালুরটালে রোববার (১৯ মার্চ) রাতে জমকালো অনুষ্ঠান ও চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান দিয়ে আরএফ কনভেনশন হলের উদ্বোধন করেন সাবেক সিডিএ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগ নেতা আবদুস ছালাম।

- Advertisement -

আর এফ কনভেনশন হলটির শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজিএম এর সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ নজরুল ইসলাম, সাংবাদিক নুর মোহাম্মদ রানা, চান্দগাঁও ৪নং ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক এসরাল, মোহরা ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মামুন, মোহাম্মদ ফিরোজ মিয়া রুহিত, সিরাজ মিয়া রাহাত, মোহাম্মদ নাসের সহ প্রমুখ।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে আর এফ কনভেনশন হল এর স্বত্ত্বাধীকারী ফেরদৌস বেগম বলেন, এইখানে বিয়ে, জম্মদিন, আকিকা, পার্টি সহ সব ধরনের অনুষ্ঠানের আয়োজন করা যাবে, এই আর এফ কনভেনশন হলে কমপক্ষে তিনশত লোকের খাবার একসাথে পরিবেশন করা সম্ভব। পাশাপাশি পার্কিং সুবিধা সহ অনন্য সুবিধা থাকবে। পুরো কনভেনশন হল টি সার্বক্ষণিক সিসি ক্যামেরায় নিয়ন্ত্রিত থাকবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM