নাচতে নাচতেই প্রাণ হারাল এ যুবক-ভিডিও ভাইরাল

বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতেই হঠাৎ পড়ে মাটিতে লুটিয়ে পড়ে ১৯ বছরের এক যুবকের। প্রথমে নৃত্যের অঙ্গভঙ্গি মনে হলেও প্রত্যক্ষদর্শীরা কাছে গিয়ে দেখেন যুবকটি মারা গেছেন।

- Advertisement -

গত শনিবার ভারতের তেলেঙ্গানা রাজ্যের নির্মল জেলার পারদি গ্রামে হৃদয়বিদারক এই ঘটনায় নাচের ছোট্ট একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। জানা গেছে, ওই যুবকের নাম মুত্যম। তিনি মহারাষ্ট্রের বাসিন্দা।

- Advertisement -google news follower

ভারতীয় সংবাদমাধ্যম ‘দ্য ইকোনমিক টাইমসের’ খবরে জানা যায়, আত্মীয়ের বিয়ে উপলক্ষে তেলেঙ্গানায় গিয়েছিলেন ওই যুবক। ওইদিন বিয়েবাড়িতে অন্যদের সঙ্গে উদ্দাম নাচে মেতে ওঠেন মুত্যম। তবে নাচার এক পর্যায়ে মাটিতে পড়ে যান তিনি। হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তার।

ভিডিও লিংক : https://twitter.com/i/status/1629751372194148354

- Advertisement -islamibank

ভাইরাল ভিডিওতে দেখা যায়, চমৎকার হাসিখুশি পরিবেশ। সেখানে গানের তালে নাচে মাতোয়ারা এক যুবক। কিন্তু নাচতে নাচতে তিনি হঠাৎ থমকে দাঁড়ান এবং একটু পরেই মাটিতে হুমড়ি খেয়ে পড়েন।

প্রথমে হয়তো কেউ বুঝে উঠতে পারেননি কী হয়েছে। কয়েক সেকেন্ড পরেই লোকজন ছুটে এসে মুত্যমকে তোলার চেষ্টা করেন। তবে হুঁশ ফেরেনি মুত্যমের।

এরপর তাকে উদ্ধার করে নিকটবর্তী ভাইসা আরিয়া হাসপাতালে নেওয়া হয়। তবে লাভ হয়নি। চিকিৎসকরা জানান, এরই মধ্যে মৃত্যু হয়েছে ওই যুবকের। সূত্র: দ্য ইকোনমিক টাইমস, ইন্ডিয়া ডটকম

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM