বোয়ালখালীতে আগুনে ছাই ২২ দোকান ও বসতঘর

চট্টগ্রামের বোয়ালখালীতে পৃথক অগ্নিকাণ্ডে ১০ পরিবারের বসতঘর ও ১২টি দোকান ভষ্মিভূত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) উপজেলার পূর্ব কধুরখীল ও পৌরসভার পূর্ব গোমদণ্ডীতে বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনু ঘোষের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে অশোক তালুকদার, উত্তম তালুকদার, দীলিপ তালুকদার, কাজল তালুকদার, মৃদুল তালুকদার, দীপক তালুকদার, বিশু শীল, অমর শীল, শশী শীল ও সুধীর শীলের বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।

- Advertisement -google news follower

এর আগে ভোর ৩টার দিকে আগুন লেগে পূর্ব কধুরখীল এম ই স্কুলের সামনে মালামালসহ ১২টি দোকান পুড়ে যায়।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মং সু নু মারমা জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডে পূর্ব কধুরখীল এলাকার ১২টি দোকান ও পৌরসভার পূর্বগোমদণ্ডী ঘোষপাড়ায় ১০ পরিবারের বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনে। এতে সাড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM