প্রাইভেটকারে মাদক পাচার রুখে দিল র‌্যাব, নারী পাচারকারী আটক

প্রাইভেটকারের ব্যাকঢালার ভেতরে মাদক রেখে চট্টগ্রামের ফটিকছড়ি হয়ে বিভিন্ন অঞ্চলে পাচারের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে পাচারকারী চক্র। পাচারের আগেই অভিযান চালিয়ে রুখে দিল র‌্যাব।

- Advertisement -

সত্তর কেজি গাঁজা ও ২শ বোতল ফেন্সিডিল এবং মাদকের চালানে ব্যবহৃত প্রাইভেটকারসহ মনি বেগম প্রকাশ ইয়াসমিন আক্তার (৪৫) নামে চক্রের এক নারী সদস্যকে আটক করা হয়।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বলা হয় গতকাল রাতে গোপন তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের ভুজপুর ইউনিয়নের জুজখোলা এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকসহ তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভুজপুর ইউনিয়নের নারায়নহাট এলাকার বাসায় মাদকদ্রব্য লেনদেনের খরর অভিযানে যায় র‌্যাব।

- Advertisement -islamibank

ওই সময় বাসা থেকে মনি বেগমকে আটক করা হয়। পরে ওই বাসার সামনে থাকা একটি প্রাইভেটকারের ব্যাকঢালার ভেতর থেকে ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই নারী একটি মাদক পাচার চক্রের সদস্যকে সক্রিয় সদস্য।

দীর্ঘ দিন ধরে চক্রটি পরস্পর যোগসাজশে চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছে। গতকাল র‌্যাবের একটি ওই নারীকে মাদকসহ আটক করা হয়েছে। উদ্ধার করা মাদকের মূল্য ১২ লাখ ৫০ টাকা বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM