চট্টগ্রামে ৩ কোটি টাকার ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকা থেকে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। তাদের কাছ থেকে ১ লাখ পিস যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‌্যাব জানিয়েছে, ইয়াবাগুলোর বাজার দর ৩ কোটি টাকা। আজ শনিবার সকাল ৭ টায় এ অভিযান চালানো হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের আনোয়ারা থানার দোভাষীবাজারের কবির আহমদের সন্তান মো. ইলিয়াস (৪৫), একই এলাকার জানে আলমের সন্তান ইমরান হোসেন রাসেল (২৪), কর্ণফুলী থানার দৌলতপুর গ্রামের মীর মাহমুদুল হকের সন্তান মীর এরফানুল হক মারুফ (২৩) ও ফটিকছড়ি থানার বুথপুরা বাজারের আজিজুর রহমানের সন্তান গিয়াস উদ্দিন (২৮)।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, আমাদের কাছে খবর ছিল কয়েকজন ইয়াবা কারবারি সিএনজি টেক্সিযোগে বাঁশখালী উপজেলা থেকে চট্টগ্রাম নগরে ইয়াবা বিক্রি করতে আসছিল। তাদের কাছে বিপুল ইয়াবা ট্যাবলেট আছে। এমন সংবাদে আমাদের অভিযান দল শাহ আমানত সেতু এলাকায় অবস্থান নিয়ে তল্লাশী চালায়। সিএনজি গাড়িটি তল্লাশী টিমের সামনে আসলে গাড়িটি জব্দ করি। সিএনজি যাত্রী মোঃ ইলিয়াসের কাধে থাকা একটি ব্যাগের ভেতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় স্কচটেপ ও কাগজ মোড়ানো অবস্থায় ১ লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। ৪ জনকে আটক করা হয়।

র‌্যাবের ভাষ্য, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, তাঁরা কক্সবাজারের মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে একটি সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করেন। পরে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন জায়গায় বেশি দামে সরবরাহ করেন। তাদেরকে বাকলিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
জেএন/এফও/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM