৩ টিকটকারের কব্জা থেকে উদ্ধার ভুজপুরের ৮ম শ্রেণীর ছাত্রী

চট্টগ্রামের ভুজপুর থানার একটি স্কুলে ৮ম শ্রেণীতে পড়ুয়া একজন ছাত্রীর সঙ্গে গত ৮ মাস আগে রুয়েল আহমেদের (২১) সাথে টিকটকের মাধ্যমে পরিচয় হয়। ৪ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় সে স্কুলে যাওয়ার পথে ভুজপুরের হেয়াকো এলাকা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে রুয়েল ও তার দুই টিকটকার বন্ধু।

- Advertisement -

গতকাল রোববার রাতে র‌্যাব-৭ নগরের পতেঙ্গা থানার পূর্বকাঠঘর এলাকার একটি ভাড়াঘর থেকে ভিকটিমকে উদ্ধার করে।অপহরণের সাথে জড়িত ৩ যুবককে আটক করে। আজ সোমবার র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানিয়েছেন।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন -সুনামগঞ্জের পাইকপাড়া এলাকার ইব্রাহিম আলীর সন্তান রুয়েল আহমেদ (২১), নেত্রকোনা জেলার মদন থানার কান্দাপাড়ার মোহাম্মদ শাহজাহানের সন্তান মোঃ অনিক (২০) ও সিলেটের বিশ্বনাথ থানার বরিনী এলাকার মোকাদ্দেস মিয়ার সন্তান ইমন মিয়া(১৮)।

র‌্যাব-৭ সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রুয়েল আহমেদ তাঁর ২ সহযোগীসহ ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে, ফুঁসলিয়ে জোরপূর্বক অপহরণ করে সিএনজি গাড়িযোগে চট্টগ্রাম মহানগরের পতেঙ্গা থানাধীন পূর্বকাঠঘর এলাকায় অনিকের ভাড়া বাসায় নিয়ে যায়।

- Advertisement -islamibank

এ ঘটনায় ৫ জানুয়ারি অপহৃতের বাবা ভুজপুর থানার দাঁতমারা পুলিশ তদন্ত টিকটকারেকেন্দ্রে একটি জিডি করেন। যার জিডি নং-৯১।

র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমকে উদ্ধার এবং অপহরনের সাথে জড়িত আসামীদের গ্রেফতারে ব্যাপক গোয়েন্দা নজরদারি চালিয়ে সফল অভিযান চালায়।আটককৃতদেরকে আজ সোমবার ভুজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM