চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী হতে চান মাহি

ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতিকে প্রার্থী হতে চান ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিএনপির ছেড়ে দেওয়া একাদশ জাতীয় সংসদের চারটি আসনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ থেকে সে মনোনয়ন প্রত্যাশী।  

- Advertisement -

মঙ্গলবার এ অভিনেত্রী জানিয়েছেন, তিনি আগামী ২৯ ডিসেম্বর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি মনোনয়ন কিনবেন।

- Advertisement -google news follower

অভিনেত্রী মাহি গণমাধ্যমকে বলেন, আমার জন্য দোয়া করবেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।

আর তাই রাজনীতিতে সম্পৃক্ততা। আমি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন কিনব।

- Advertisement -islamibank

গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ের পর ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হন।

কিছু দিন আগে তিনি আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন।

বিএনপির হাই কমান্ডের সিদ্ধান্তে বিএনপি দলীয় সংসদ সদস্যদের পদত্যাগের ফলে অন্য এলাকার মত চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এই আসনে বিএনপির এমপি ছিলেন আমিনুল ইসলাম।

আগামী ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি জাতীয় সংসদের পাঁচটি আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এসব আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৫ জানুয়ারি, বাছাই ৮ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৫ জানুয়ারি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM