চট্টগ্রাম-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

চট্টগ্রাম-ময়মনসিংহ রুটে বন্ধ থাকার তিন ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) বেলা পৌনে ১১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন আহমেদ।

- Advertisement -

এর আগে শনিবার সকাল ৮টায় নগরীর কেওয়াটখালিতে চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হলে ময়মনসিংহ-নেত্রকোনা-ভৈরব-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

- Advertisement -google news follower

দুর্ঘটনার ফলে এই তিনটি রেলপথের বিভিন্ন স্টেশনে আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেন আটকা পড়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়। সাত দিনের ব্যবধানে একই রুটে একই ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় রেলওয়ে ট্রাফিক ইন্সপেক্টর শাহীনুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

- Advertisement -islamibank

খবর পেয়ে কেওয়াটখালী লোকশেড থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে লাইনচ্যুত বগিটি উদ্ধার করলে ময়মনসিংহের সঙ্গে তিনটি রেলপথে ট্রেন চলাচল শুরু হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM