আজ যুব মহিলা লীগের সম্মেলন

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের জাতীয় সম্মেলন আজ। ২০০২ সালে প্রতিষ্ঠিত সংগঠনটির তৃতীয় জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

- Advertisement -

সংগঠনের শীর্ষ দুই পদে কারা আসবেন তা নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা চলছে। বিকল্প নেতৃত্বের কথা ভাবা হচ্ছে বলে জানিয়েছে আওয়ামী লীগের হাইকমান্ড।

- Advertisement -google news follower

তবে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের কেউ কেউ বলছেন, সংগঠনের ভেতর থেকে একজন এবং বাইরে থেকে আরেকজনকে শীর্ষ পদ দেওয়া হতে পারে। আবার কারও মতে আগের নেতৃত্ব থেকেই কেউ না কেউ আসতে পারেন শীর্ষ পদে।

এবারের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পাওয়ার সম্ভাবনা নিয়ে ১০-১২ জন নেত্রীর নাম আলোচনায় রয়েছে।

- Advertisement -islamibank

শীর্ষ পদের জন্য আলোচনায় আছেন যুব মহিলা নেত্রী অপু উকিল, কোহেলী কুদ্দুস মুক্তি, আদিবা আঞ্জুম মিতা, নাদিরা পারভীন লাকী, ডেইজি সারোয়ার, নার্গিস মাহতাব, পারভিন খায়ের, জেদ্দা পারভীন রিমি ও শাহনাজ পারভীন ডলি, নাজমা আক্তার, শামীমা চৌধুরী বীথি, জাকিয়া মনি, আসরাফুন্নাহার পারুল, শারমীন সুলতানা লিলি, জেসমীন শামীমা নিঝুম, শারমীন মেরী, জাকিয়া সৃজনী শিউলি, শামসুন নাহার রত্না প্রমুখ।

দলীয় একাধিক সূত্র জানায়, তিন বছর পরপর সম্মেলনের কথা থাকলেও ১৩ বছর পর সংগঠনের দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৭ সালে। এ সম্মেলনে নাজমা আক্তার ও অপু উকিল পুনর্নির্বাচিত হন।

শীর্ষ দুই পদে গত ২০ বছর ধরে আঁকড়ে রেখেছেন বর্তমান সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM