গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ৬৬ নেতাকর্মী আটক

রাতে গোপন বৈঠকের খবর পেয়ে ঢাকা সাভার উপজেলার আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের সীমান্ত ঘেষা গ্রাম চাপড়ায় বিশেষ অভিযান পরিচালনা করেছে থানা পুলিশ।

- Advertisement -

অভিযানে জামায়াত-শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে আটক করা হয়। শুক্রবার (১৯ নভেম্বর) রাতে সাভার মডেল থানা পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় আটককৃতদের স্বজনরা থানার সামনে জড়ো হলে সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ বলছে, রাতে উপজেলার আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের সীমান্ত ঘেষা গ্রাম চাপড়া এলাকার একটি নির্জন স্থানে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছেন এমন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ।

এ সময় সেখান থেকে জামায়াত-শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃতদের নাম পরিচয় বা জামায়াত-শিবিরের কোন পদে আছেন তা বলতে চাননি পুলিশ। আটককৃতরা বৈঠককালে নাশকতা করতে চেয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -islamibank

আজ শনিবার (১৯ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের দুপুরে আদালতে পাঠানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM