সালমানের ডেঙ্গু, করণ বিগবসের সঞ্চালনায়

ডেঙ্গুতে আক্রান্ত সালমান খান। চিকিৎসকের পরামর্শে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হচ্ছে তাকে। এই মুহূর্তে কোনো শুটিংয়ে অংশ নিলে শরীরের জন্য ক্ষতির কারণ হতে পারে। সেকারণে, সব ধরনের শুটিংয়ের কাজ বন্ধ রেখেছেন। এমনকি ‘বিগ বস-১৬’র উপস্থাপনাও করতে পারবেন না তিনি। তার বদলে এই শো উপস্থাপনা করবে করণ জোহর।

- Advertisement -

সালমানের জন্য যারা বিগ বস দেখেন, তাদের জন্য এটি খারাপ খবর বটে। তবে আশার কথা হলো, সুস্থ হলেই ফের বিগ বসের উপস্থাপনায় দেখা তাকে। খবর ভারতীয় গণমাধ্যমের।

- Advertisement -google news follower

অক্টোবরের প্রথম দিন থেকে ‘বিগ বস-১৬’ শুরু হয়েছে। টেলিভিশন ও ওটিটি— দুই মাধ্যমেই দেখা যাচ্ছে এটি। প্রায় বছর দশেক ধরে এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সালমান খান।

এই মৌসুমে ফাইনাল ১৪ জন প্রতিযোগী বিগ বসের বাড়িতে প্রবেশ করে ফেলেছেন এবং প্রথম পর্ব শুরুও হয়ে গেছে। প্রতিযোগীদের তালিকায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, দিশা পরমার, সাইনি আহুজা, মুনাওয়ার ফারুকি, সাইশা শিন্ডে, অঞ্জলি অরোরা, কণিকা মান, প্রাচী দেসাই ও ভিভিয়ান সেনা প্রমুখ।

- Advertisement -islamibank

জেএন/এমআর

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM