চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দিলো পুলিশ!

ভারতের পশ্চিমবঙ্গে যাত্রীকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে সাদা পোশাকে থাকা এক পুলিশ কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় রাজ্য পুলিশের ওই সদস্যকে বীরভূমের রামপুরহাট থেকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

জানা গেছে, ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া-মালদহ এক্সপ্রেস ট্রেনে এক যাত্রীর সাথে কথাকাটাকাটি এক পুলিশ কর্মীর। যা এক পর্যায়ে রূপ নেয় হাতাহাতিতে। পরে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় ওই যাত্রীকে।

- Advertisement -google news follower

এতে গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। রোমহর্ষক এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

রেলওয়ে পুলিশের দাবি, গ্রেপ্তারকৃত পুলিশ সদস্যই মূল অভিযুক্ত। মঙ্গলবার তাকে রামপুরহাট আদালতে হাজির করা হয়েছিল। পরে আদালতের বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

- Advertisement -islamibank

রেলপুলিশ সূত্র বলছে, গ্রেপ্তার পুলিশ সদস্যের নাম মন্টু মণ্ডল। তিনি রাজ্য পুলিশের সদস্য। রেলপুলিশের দাবি, গত ১৫ অক্টোবর হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসে সফর করছিলেন তিনি।

সেই সময় সজল শেখ নামে এক যাত্রীকে চলন্ত ট্রেন থেকে তিনি ফেলে দেন বলে অভিযোগ উঠেছে। সজলকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজে ভর্তি করে পুলিশ।সজলের বাড়ি বীরভূমের রামপুরহাট থানার সুঁদিপুরে।

এরপর ঘটনার তদন্ত শুরু করে রেলপুলিশ। তদন্তে নাসির শেখ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল আগেই। মঙ্গলবার গ্রেফতার করা হয় ওই কাণ্ডের মূল অভিযুক্তকে।

রেলপুলিশ বলছে, শনিবার রাতে হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসের কামরায় তার সঙ্গে বচসা বেধেছিল মন্টুর। এর পর চলন্ত ট্রেন থেকে মন্টু সজলকে ধাক্কা মেরে ফেলে দেন। ওই কামরার এক সহযাত্রী মোবাইলবন্দি করেন এই দৃশ্য। সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তৎপর হয় পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM