মিরসরাইয়ে হানিফ বাসের ধাক্কায় নারীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তা পারাপারের সময় হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় মারা গেছে এক নারী পথচারী।

- Advertisement -

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। গাড়িটি জব্দ করেছে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

- Advertisement -google news follower

নিহত নারীর নাম বিবি খতিজা (৪৫)। তিনি উপজেলা সদর ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া এলাকার শাহ আলম সওদাগর বাড়ির জহিরুল হকের স্ত্রী। তার ২ ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় বাসিন্দা মো. আতিক বলেন, শুক্রবার বিকালে খতিজা তার মেয়ের ঘরের অসুস্থ নাতনিকে দেখার জন্য মিঠাছরা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে যাচ্ছিলেন।

- Advertisement -islamibank

এসময় মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে সংস্কার কাজ চলার কারণে একই লাইনে গাড়ি চলাচল করছিল। তখন রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি বাস বিবি খতিজাকে চাপা দেন।

আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মিঠাছরা জেনারেল হাসপাতাল নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে রাত ৯ টায় সময় তার মৃত্যু হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা গাড়িটি স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় নিয়ে এসেছি। তবে চালক পলাতক রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM