মিরসরাইয়ে সড়কে প্রাণ গেল ৪ সন্তানের জননীর

চট্টগ্রামের মিরসরাইয়ে অজ্ঞাত নামা প্রাইভেটকারের ধাক্কায় মারা গেছেন শাহানা বেগম নামে ৪ সন্তানের এক জননী। তার বয়স ৪৫। তিনি পৌরসভা ৫ নম্বর ওয়ার্ড গোভনীয়ার মো. মনছুরের স্ত্রী।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার সময় উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে এই দূর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতের ভাতিজা ব্যবসায়ী জাহাঙ্গীর জানান, তার চাচী শাহানা বেগম, ছেলেকে হাসপাতালে ডাক্তার দেখানোর পর বাড়ি ফেরার পথে রাস্তা পার হতে গেলে অজ্ঞাত প্রাইভেটকার তাকে ধাক্কা দেন।

এতে মারাত্মক আহত হয়। ঘটনাস্থলেই তার একটি পা ভেঙ্গে যায় ও মাথায় আঘাত পায়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় সেবা হাসপাতালে নিলে সেখান থেকে জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

স্থানীয় ওয়ার্ড কমিশনার জহির উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমার নির্বাচনী এলাকার ৪ সন্তানের এক জননীর মর্মান্তিক মৃত্যুতে ব্যক্তিগত ভাবে অত্যন্ত শোকাহত। তার ছোট ছোট ৪ সন্তান এতিম হয়ে গেল। এটা খুব খারাপ লাগছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নিহতের নিজ বাড়ি নুর আহম্মদ মেস্ত্রী বাড়িতে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মমতাময়ী মায়ের মৃত্যুতে ছোট ছোট ২ ছেলে ও ২ মেয়ে বারবার মূর্ছা যাচ্ছে। কারো সান্তনা তাদের নিবৃত করতে পারছেনা। তাদের আর্তনাদে বাতাস ভারী হয়ে উঠেছে এলাকার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM