বুধবার দুপুরে বিশ্বকাপ দল ঘোষণা

সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঘোষণা হতে যাচ্ছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। আর মাত্র কয়েক ঘণ্টা পরই জানা যাবে, আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া এবারের সংক্ষিপ্ততম ফরম্যাটের বিশ্বকাপে কারা করবেন বাংলাদেশের প্রতিনিধিত্ব।

- Advertisement -

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স ছিল হতাশাজনক। প্রথম পর্বে স্কটল্যান্ডের মতো দলের কাছে হেরে যাওয়া টাইগাররা সুপার টুয়েলভে একটি ম্যাচও জিততে পারেনি। সেই বিশ্বকাপের গ্লানি নিয়ে টাইগাররা একে একে হেরেছে পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের কাছে। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ ড্র করলেও এশিয়া কাপে কোনো ম্যাচ না জিতে বিদায় নিয়েছে গ্রুপ পর্ব থেকে। এমন পারফরম্যান্সের পর কেমন হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড, তা নিয়ে সবখানে জল্পনা-কল্পনা।

- Advertisement -google news follower

সব রহস্যের জট খুলবে বুধবার (১৪ সেপ্টেম্বর)। বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, বুধবার দুপুর আড়াইটায় এক সংবাদ সম্মেলনে ঘোষণা করা হবে জাতীয় দলের বিশ্বকাপ স্কোয়াড, তাতে উপস্থিত থাকবেন টি-টোয়েন্টি কোচ ও জাতীয় দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।
এখন পর্যন্ত যা আভাস, তাতে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে দ্বিধা মিডল অর্ডারের একটি পজিশন নিয়ে। মাহমুদউল্লাহ রিয়াদ দলে থাকবেন, নাকি তার জায়গায় সুযোগ পাবেন সাব্বির রহমান, নাকি আস্থা রাখা হবে ইয়াসির আলী রাব্বির চৌধুরীর ওপর- এই প্রশ্নের উত্তর বের করতে পারলেই হয়ত মিলে যাবে বিশ্বকাপ স্কোয়াডের সমীকরণ।

একনজরে দেখে নেওয়া যাক বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড (১৫ সদস্যের)
মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ//ইয়াসির আলী চৌধুরী, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শেখ মেহেদী হাসান ও শরিফুল ইসলাম।
স্ট্যান্ডবাই ক্রিকেটারের তালিকায় থাকতে পারেন নাসুম আহমেদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM