চট্টগ্রামে পৃথক অভিযানে দশ হাজার ইয়াবাসহ আটক ৬

চট্টগ্রামের তিন থানাধীন পৃথক ৫টি অভিযান পরিচালনা করে দশ হাজার ২শ ৭৫ পিস ইয়াবাসহ ৬ মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

- Advertisement -

গত কাল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ভোর থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত নগরীর চকবাজার ও বাকলিয়া এবং উপজেলার কর্ণফুলী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন- কক্সবাজারের উখিয়া বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের নুর আহম্মদের ছেলে মো. খাইরুল ইসলাম ওরফে হারুন (১৯), কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার আড়িয়া ইউনিয়নের সেনপাড়া গ্রামের মৃত মো. আসাদুল ইসলামের ছেলে নয়ন ইসলাম (১৯), কক্সবাজার জেলার টেকনাফ থানার উনচিপ্রাং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মৃত আবদুল্লাহর ছেলে জাহিদ হোসেন (১৯)।

কক্সবাজরে জেলার উখিয়া থানার পালংখালী ইউনিয়নের মুছাকুলা গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী হাফেজা আকতার (২২), কক্সবাজার জেলার চকরিয়া থানার খুটাখালী ইউনিয়নের নতুনপাড়া গ্রামের ইউনুছের স্ত্রী হাসিনা বেগম (২৭) এবং উখিয়া থানার পালংখালী ইউনিয়নের ঠ্যাংখালী গ্রামের মৃত মোশারফ আলীর ছেলে আবুল বশর (৩৮)।

- Advertisement -islamibank

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে এসব তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল। তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী থানায় পৃথক ৫টি মামলা করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM