নগর আ. লীগের ওয়ার্ড সম্মেলন ৮ সেপ্টেম্বর শুরু

আগামী ৮ সেপ্টেম্বর থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের সম্মেলন শুরু হবে- এমনটি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শুরুর দিনে ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় এ সিদ্ধান্তের কথা জানান সাধারণ সম্পাদক।

- Advertisement -google news follower

নাছির উদ্দীন বলেন, ১৪ সেপ্টেম্বর পাঠানটুলী, ১৫ সেপ্টেম্বর দক্ষিণ পাহাড়তলী, ২৫ সেপ্টেম্বর গোসাইলডাঙ্গা, ২৭ সেপ্টেম্বর রামপুর, ৩০ সেপ্টেম্বর আলকরণ ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হবে। বাকি ওয়ার্ডগুলোতে পর্যায়ক্রমে সম্মেলন অনুষ্ঠিত হবে।

তিনি সম্মেলনকে সুন্দর ও সার্থক করে তোলার লক্ষ্যে স্ব স্ব ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিম প্রধান এবং সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কদের সহযোগিতার নির্দেশনা দেন।

- Advertisement -islamibank

এ ছাড়া আগামী ২১ সেপ্টেম্বর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মন্ত্রী এম এ মান্নানের ১৩তম মৃত্যুবার্ষিকী এবং ২২ সেপ্টেম্বর বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানুর মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্ত সভায় গৃহীত হয়।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM