স্ত্রীকে ইপিজেডে হত্যা করে পিরোজপুরে আটক স্বামী

নগরের ইপিজেড থানা এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে খুনের ঘটনায় অভিযুক্ত স্বামী আলী আজগর আকনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

- Advertisement -

রোববার (২৮ আগস্ট) ভোরে র‌্যাব-৭ এবং র‌্যাব-৮ এর যৌথ অভিযানে আজগরকে পিরোজপুর থেকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, আলী আজগর পেশায় একজন রিকশাচালক। তার স্ত্রী চট্টগ্রাম মহানগরের ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। তিন সন্তানকে নিয়ে তারা ইপিজেড এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি এবং ঝগড়া হতো। এরই ধারাবাহিকতায় গত ২৫ আগস্ট ঝগড়ার এক পর্যায়ে আলী আজগর তার স্ত্রীকে মারধর করে এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

- Advertisement -islamibank

র‍্যাবের এ কর্মকর্তা বলেন, এ ঘটনায় ২৬ আগস্ট চট্টগ্রাম মহানগরের ইপিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরপর হত্যাকাণ্ডে জড়িতকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‍্যাব। আজ ভোরে পিরোজপুরের ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকা থেকে আলী আজগর আকনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলী আজগর স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার করেছেন। তিনি আইশৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেপ্তার এড়াতে হত্যাকাণ্ডের পর পরই চট্টগ্রাম থেকে পালিয়ে পিরোজপুরে গিয়ে আত্মগোপন করেছিলেন বলেও জানান মো. নুরুল আবছার।
জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM