হাওড়া স্টেশন থেকে সাড়ে ৩৮ লাখ রুপি উদ্ধার

এবার হাওড়া স্টেশন থেকে লাখ লাখ রুপি উদ্ধার হলো। অঙ্কের পরিমাণ অন্তত সাড়ে ৩৮ লাখ। এ ঘটনায় দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে আরপিএফ। এ অর্থের উৎস নিয়ে কোনো সদুত্তর না মেলায় তাদের আয়কর দপ্তরের হাতে তুলে দেওয়া হয়েছে।

- Advertisement -

আরপিএফ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৪ নম্বর ও ৫ নম্বর গেটের কাছে দুই যুবককে পিঠে কালো ব্যাগ নিয়ে সন্দেহজনকভাবে ঘুরতে দেখা যায়। নজরে পড়তেই তাদের ধরেন কর্তব্যরত আরপিএফ জওয়ানেরা। পরে তাদের ব্যাগে তল্লাশি চালাতে গিয়ে নগদ অন্তত ৩৮ লাখ ৫০ হাজার রুপি পাওয়া যায়। সঙ্গে সঙ্গেই তাদের আটক করে শুরু হয় জিজ্ঞাসাবাদ।

- Advertisement -google news follower

জিজ্ঞাসাবাদ করে ওই দুই ব্যক্তির নামধাম জানতে পারেন আরপিএফ জওয়ানেরা। একজনের নাম রুস্তম আনসারি (৩৯) এবং অন্যজনের নাম শুভম বর্মা (২০)। রুস্তমের বাড়ি বিহারের বক্সার জেলায় এবং শুভমের বাড়ি উত্তরপ্রদেশের বালিয়া জেলায়।

আরপিএফ সূত্রের দাবি, বিপুল এ পরিমাণ অর্থ নিয়ে কোথায় যাচ্ছিলেন এবং এ টাকার উৎসই বা কী, সে সম্পর্কে ঠিক করে কিছুই জানাতে পারেননি তারা। তাদের উত্তরে সন্তুষ্ট না হয়ে খবর দেওয়া হয় আয়কর দপ্তরে। এরপর আয়কর কর্তাদের হাতেই তুলে দেওয়া হয় রুস্তম ও শুভমকে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM