সীতাকুণ্ড মহাসড়কে ট্রাক আটকে ডাকাতির চেষ্টা: আটক ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে প্রাইভেট কারে এসে মালবোঝাই ট্রাক আটকে ডাকাতির চেষ্টা চালিয়েছে সংঘবদ্ধ একটি চক্র।

- Advertisement -

খবর পেয়ে সোমবার (১৫ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সীতাকুণ্ড কেডিএস ডিপো সংলগ্ন দক্ষিণ ঘোড়ামারা পাক্কা মসজিদের সামনে চট্টগ্রাম মুখী লেনে বিশেষ অভিযান চালায় হাইওয়ে পুলিশ।

- Advertisement -google news follower

ঘটনাস্থলে পৌছে ডাকাতদের কবল থেকে ট্রাক চালক ও হেলপারকে উদ্ধার করা গেলেও কৌশলে ডাকাতদল পালিয়ে যায়।

পরে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে ভাটিয়ারি এলাকা থেকে তিন ডাকাতকে আটক করতে সক্ষম হয়। পাশাপাশি ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

- Advertisement -islamibank

আজ মঙ্গলবার সকালে তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে কুমিল্লা পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ। তিনি বলেন, তাদের কাছে গোপন সূত্রে খবর আসে সোমবার দিনগত রাতে সীতাকুণ্ড মহাসড়কে একদল দুবৃত্ত ট্রাক আটকে ডাকাতির চেষ্টা করছে। খবর পেয়ে দ্রুত অভিযান চালানো হয়।

এসময় ডাকাতির শিকার চালক ও হেলপারকে উদ্ধার করা হয়। পরে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ভাটিয়ারি এলাকা থেকে তিন ডাকাতকে আটক করা হয়।

জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও। পরে আটক তিনজনের বিরুদ্ধে বারৈয়ার হাট হাইওয়ে পুলিশ থানায় মামলা হয়েছে বললেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM