গ্রিসে ৮ যাত্রী নিয়ে কার্গো বিমান বিধ্বস্ত, হতাহতের আশঙ্কা

গ্রিসের উত্তরাঞ্চলের শহর কাভালার কাছে আটজন যাত্রী নিয়ে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। গতকাল শনিবার সার্বিয়া থেকে জর্ডানে যাওয়ার সময় ইউক্রেনের একটি কোম্পানির পরিচালিত অ্যান্তনভ-১২ প্লেনটি বিধ্বস্ত হয়।

- Advertisement -

বিমানটিতে কতজন যাত্রী ছিল এবং কেউ বেঁচে আছে কি না, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। গ্রিসের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম ইআরটি জানায়, বিমানটিতে ১২ টন মালামাল ছিল।

- Advertisement -google news follower

ইঞ্জিনের সমস্যার কারণে পাইলট কাভালা বিমানবন্দরে জরুরি অবতরণের অনুরোধ জানিয়েছিলেন, কিন্তু রানওয়েতে পৌঁছাতে পারেননি। কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, বিমানটিতে আটজন আরোহী ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানায়, বিধ্বস্ত হওয়ার পর দুই ঘণ্টা ধরে আগুনের গোলা দেখা গেছে এবং বিস্ফোরণের শব্দ শুনতে পাওয়া গেছে।

- Advertisement -islamibank

স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন যে, ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট মোতায়েন করা হয়েছে কিন্তু ক্রমাগত বিস্ফোরণের কারণে তারা দুর্ঘটনাস্থলের কাছে যেতে পারেনি।

ফায়ার ব্রিগেডের এক কর্মকর্তার বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, ‘আমরা কার্গোটিকে বিপজ্জনক বলে বিবেচনা করছি।’

গ্রিসের বিশেষ দুর্যোগ ব্যবস্থাপনা ইউনিটও ঘটনা তদন্ত করছে বলে জানা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ইউক্রেন, সার্বিয়া বা জর্ডানের কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM